Wednesday, April 29, 2015

আত্মবিশ্বাসী হয়ে উঠেছেন হ্যাপী



আত্মবিশ্বাসী হয়ে উঠেছেন হ্যাপী

 
নাজনীন আক্তার হ্যাপী


গত ২৮ এপ্রিল মঙ্গলবার নায়িকা নাজনিন আক্তার হ্যাপী তার ফেসবুক ওয়াল এ একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে তাকে আগের চেয়ে অনেক বেশি আত্মবিশ্বাসী মনে হয়েছে। তার ওয়াল  পরে এমনটা এ মনে হচ্ছে। ওয়াল এ তিনি ফিলিংস লিখেছেন.........’ফিলিং স্ট্রং’। বিনোদন প্রতিদিন এর পাঠক দের জন্য হ্যাপীর লেখা টি হুবহু তুলে ধরা হল। 

‘’অনেক কেঁদেছিলাম,খুবই একা হয়ে গিয়েছিলাম , বেচে থাকার ইচ্ছাটুকু ও হারিয়েছিলাম ,একজন মানুষকে ও তখন পাশে পাইনি। এখন খুবই ভালো লাগে কারন আমি জানি আমার দিন সামনে। তখন ও আমি কাঁদবো তবে সেটা কোন অসহায় মেয়ের চোখের পানি না, যে আমাকে অসহায় করে খুব খুশি মনে ঘুরেছে তার কষ্ট দেখে আমি বিজয়ের আনন্দে কাঁদবো ।হে আল্লাহ কেউ না জানুক তুমি জানো আমার মনে কি ছিল! যে আমার সাথে ঘৃন্য অন্যায় করেছে আমি যেন নিজ হাতে তাকে সাজা পাওয়ার ব্যবস্থা করে দিতে পারি । আমাকে সেই তৌফিক দান কর। আমিন।‘’

No comments:

Post a Comment