Saturday, April 1, 2017

মারুফের সাথে জুটি বাঁধছেন দুই বান্ধবী


মারুফের সাথে জুটি বাঁধছেন দুই বান্ধবী



ইয়াসিন ইফাতঃ আগামী ৩ এপ্রিল চলচ্চিত্র দিবসকে কেন্দ্র করে একটি স্টেজ পারফরমেন্সে চিত্র নায়ক মারুফের বিপরীতে অংশ নেবেন চিত্র নায়িকা মিস্টি জান্নাত ও বিপাশা কবির। সম্প্রতি তারা গানটির রিহ্যারসেল এ অংশ নেন। 

মিস্টি জান্নাত ও বিপাশা কবির দুজনের পরিচয় নায়িকা হলেও তারা দুজন ঘনিস্ট বান্ধবী ও বটে। বিপাশা কবির আইটেম সং এ আর তেমন পারফর্ম না করলেও আসছে আগামী ২৩ এপ্রিল মিস্টি জান্নাতের “তুই আমার” সিনেমার  আইটেম সং এ পারফর্ম করেছেন তিনি। সেটি শুধুমাত্র বান্ধবীর অনুরোধে।  

স্টেজ পারফর্মেন্স করা সম্পর্কে জানতে চাইলে এ তিন নায়ক নায়িকা জানান, আসলে চলচ্চিত্র শিল্পী হিসেবে চলচ্চিত্র দিবসকে সম্মান জানিয়ে এবং দায়িত্ববোধ থেকেই স্টেজে পারফর্ম করছি। আসা করছি খুব ভাল একটি পারফর্মেন্স হবে।

উল্লেখ্য যে, বিপাশা কবির অভিনীত “ক্রাইম রোড” সিনেমাটি গত ২৪ শে মার্চ মুক্তি পেয়ে বর্তমানে ও বেশ কিছু সিনেমা হলে চলছে। মিস্টি জান্নাতের শেষ ছবি “চিনি বিবি” মুক্তি পায় গত বছরে। গ্রাম বাংলার ফোক এ সিনেমাটির গান এখনো মানুষের মুখে মুখে। আসছে ২৪ এপ্রিল আসছে তার পরবর্তী সিনেমা “তুই আমার”। ছবিটিতে তার বিপরীতে রয়েছেন চিত্র নায়ক সায়মন। আর মারুফের সর্বশেষ “ছবি মাস্তান ও পুলিশ”  মুক্তি পায় চলতি বছরেই। 

অনুষ্ঠানটি বেসরকারী টিভি চ্যানেল এটিএন বাংলায় সরাসরি সম্প্রচারিত হবে।

No comments:

Post a Comment