Wednesday, April 29, 2015

‘জ্বালা’য় আছেন শিরিন শিলা।। ।। ।।



‘জ্বালা’য় আছেন শিরিন শিলা।। ।। ।।


 
শিরিন শিলা


               গত ১০এপ্রিল রাত সাড়ে নয়টায় রাজধানীর মগবাজারস্থ ‘শ্রুতি স্টুডিও’ তে গান রেকর্ডিং এর মাধ্যমে মহরত অনুষ্ঠিত হয় জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বালা’ সিনেমার। আর এই ছবিতে জুটি হিসেবে অভিনয় করছেন গ্লামার গার্ল নায়িকা শিরিন শিলা ও নবাগত আসিফ নুর। ছবিটি সম্পর্কে আসিফ নূর জানান, রাজু ভাই বর্তমানে ছবিটির কাহিনী লিখছেন, খুব তাড়াতাড়ি ছবিটির শুটিং শুরু হবে। ছবির কাহিনী সম্পর্কে তিনি জানান ‘শার্লক হোমসের কাহিনীর একটি অংশ থাকছে আমাদের ছবিতে। 

গত বছর হিটম্যান ছবিতে অভিনয়ের মাধ্যমে অভিষেক ঘটে নায়িকা শিরিন শিলার। এর পরই মুক্তি পায় তার ‘ক্ষণিকের ভালবাসা’ । ছবিতে তার সাবলীল অভিনয় খুব সহজে দর্শক গ্রহন করেন। এর পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে । তার অনবদ্য অভিনয়ের কারনে ‘হিটম্যান’ ছবির জন্য তিনি এখন লড়ছেন ‘মেরিল প্রথম আলো পুরস্কার’ এর চূড়ান্ত রাউন্ডে। বর্তমানে চুক্তি বদ্ধ আছেন প্রায় অর্ধ ডজন সিনেমাতে।

অন্যদিকে কোন ছবি মুক্তি না পেলে ও আলোচনায় চলে এসেছেন আসিফ নূর।  মৌসুমী অভিনীত ও পরিচালিত 'শূন্য হৃদয়' ছবিতে অভিনয় করেছেন তিনি। এ ছাড়াআইরিন এর বিপরীতে এস এ হক অলিকের 'এক পৃথিবী প্রেম' ছবিতেও কাজ করেছেন আসিফ নূর। 

উল্লেখ্য যে, ‘মেরিল প্রথম আলো পুরস্কার’ এর ট্রফি শিরিন শিলার হাতে দেখলে চাইলে আপনার মোবাইল এর ম্যাসেজ অপশন এ গিয়ে টাইপ করতে হবে MP N4 আর পাঠাতে হবে ২২২১ নাম্বার এ।

No comments:

Post a Comment