Thursday, October 6, 2016

জীবনের তাগিদে এক বৃদ্ধ লোককে বিয়ে করলেন নিঝুম রুবিনা।


জীবনের তাগিদে এক বৃদ্ধ লোককে বিয়ে করলেন নিঝুম রুবিনা।




ইয়াসিন ইফাতঃ গ্রামের এক হত দরিদ্র ঘরের মেয়ে নিঝুম রুবিনা। একটু ভালভাবে খেয়ে পরে বাঁচার জন্য জীবনের তাগিদে  এক বৃদ্ধ লোককে বিয়ে করেন। এবং সতীত্ব রক্ষার জন্য একদম নিরুপায় হয়ে তার ভালবাসার মানুষটিকে খুন করে ফেলেন।

এরকমই একটি গল্প নিয়ে পরিচালক রাহুল রৌশন নির্মাণ করছে তার পরবর্তী চলচ্চিত্র “একটি অসমাপ্ত প্রেমের গল্প”। যেখানে দরিদ্র মেয়েটির চরিত্রে অভিনয় করছেন হালের আলোচিত নায়িকা নিঝুম রুবিনা।

আগামী ১৪ ই অক্টোবর মুক্তি পাচ্ছে নিঝুম রুবিনার ৪র্থ মুক্তি প্রাপ্ত চলচ্চিত্র “ভালবাসা ডট কম”। মোহাম্মাদ আসলাম পরিচালিত ছবিটিতে নিঝুম রুবিনার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক অভি। আর ছবি মুক্তির ২দিন পর ১৬ অক্টোবর থেকে শুরু হবে নিঝুমের নতুন এই চলচ্চিত্রের।

জয়া মিডিয়া প্রোডাকশন হাউজ থেকে নায়িকা নিঝুম রুবিনার ৩য় এবং পরিচালক রাহুল রৌশন এর ২য় চলচ্চিত্র হতে যাচ্ছে “একটি অসমাপ্ত প্রেমের গল্প”।

ছবিটিতে নিঝুম রুবিনা ছাড়াও আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন খ্যাতিমান অভিনেতা মাসুম আজিজ, প্রবীর মিত্র, রেহানা জলি সহ অনেকে। তবে মূল ভূমিকায় অভিনয়ের জন্য দেশের একজন জনপ্রিয় শক্তিমান অভিনেতাকে নেয়া হচ্ছে বলে যানা যায়। পরিচালক খুব শীঘ্রই তার নাম ঘোষণা করবেন।


উল্লেখ্য যে নায়িকা নিঝুম রুবিনা অভিনীত “মেঘ কন্যা” এবং “জান রে...” সিনেমা ২টি মুক্তির অপেক্ষায় রয়েছে। “মেঘ কন্যা”  তে নায়ক হিসেবে রয়েছে ফেরদৌস এবং “জান রে...” তে জুটি বেধেছেন নায়ক শিপন এর সাথে। 

No comments:

Post a Comment